মঙ্গলবার, ১৬-অক্টোবর ২০১৮, ০৯:৩৭ পূর্বাহ্ন

প্রিয়াঙ্কার কত টাকা?

Shershanews24.com

প্রকাশ : ০৭ আগস্ট, ২০১৮ ১২:৪৫ অপরাহ্ন

শীর্ষনিউজ ডেস্ক: কদিন আগেই প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে নিক জোনাসের বাগদানের খবর রটেছে। এতে নিকের নারী ভক্তদের কাছে প্রিয়াঙ্কা বনেছেন ঈর্ষার পাত্রী। তবে শুধু নিকের জন্য নয়, প্রিয়াঙ্কার সাফল্যও সবার কাছে ঈর্ষণীয়। কারণ, বলিউড তো বটেই, হলিউডেও প্রচুর জনপ্রিয় তিনি। সেই সঙ্গে মাত্র ৩৬ বছর বয়সেই প্রতি মিনিটে তাঁর ব্যাংক হিসাবে ঢুকছে প্রচুর অর্থ। নিশ্চয়ই মনে জাগছে, বছরে কত আয় করেন প্রিয়াঙ্কা চোপড়া?
২০০০ সালে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় পুরস্কার জয়ের মাধ্যমে বিশ্বের কাছে পরিচিতি পান প্রিয়াঙ্কা। তখন তিনি কত অর্থ পেয়েছেন, তার সঠিক অঙ্ক জানা না গেলেও ধারণা করা হয়, মিলিয়ন ডলার কামিয়েছেন তিনি।
এরপর বলিউডে একের পর এক ছবিতে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। সাফল্য লাভের সঙ্গে পারিশ্রমিক বাড়িয়ে নিতেও ভোলেননি। শুধু ২০০৮ সালে তিনি অভিনয় করেছেন সাতটি ছবিতে। বর্তমানে তিনি বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া নায়িকাদের একজন। প্রতি ছবিতে তিনি নয় কোটি রুপি কামিয়ে নিচ্ছেন। অবশ্য হলিউডের ব্যস্ততার কারণে অনেক দিন ধরে তাঁকে বলিউডের পর্দায় দেখা যায় না।
এবার আসা যাক তাঁর হলিউড থেকে কামানো অর্থের হিসাবে। টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’তে অভিনয় করে তিনি প্রচুর অর্থ আয় করেছেন। ফোর্বসের হিসাব অনুযায়ী প্রতি সিজনে তিনি ৩০ লাখ ডলার আয় করেছেন। অর্থাৎ তিনি শুধু ‘কোয়ান্টিকো’ থেকেই আয় করেছেন ৯০ লাখ ডলার। হলিউডে অভিনীত প্রথম ছবি ‘বেওয়াচ’ থেকে কত কামিয়েছেন, তা অবশ্য জানাননি এই তারকা।
শুধু অভিনয়ে থেমে থাকেনি প্রিয়াঙ্কার আয়; তিনি একজন পপস্টার হিসেবেও জনপ্রিয়তা লাভ করেছেন। সেই সঙ্গে আয় করেছেন প্রচুর অর্থ। ২০১১ সালে ইউনিভার্সাল মিউজিক গ্রুপে চুক্তিবদ্ধ হওয়ার মাধ্যমে গায়িকা হিসেবে অভিষেক হয় প্রিয়াঙ্কার। এরপর ২০১৩ সালে পিটবুল ফিচার্ড মিউজিক ভিডিও ‘এক্সটিক’-এর মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা এবং অর্থ লাভ করেন তিনি। এ ছাড়া প্যান্টিন, গ্যাপসহ বিভিন্ন ব্র্যান্ডের অ্যাম্বাসেডর হিসেবেও প্রচুর আয় প্রিয়াঙ্কার।
এবার আসা যাক আসল হিসাবে। প্রতিবছরে গড়ে প্রিয়াঙ্কা এক কোটি ডলার আয় করেন। সেলিব্রিটির হিসাব অনুযায়ী ট্যাক্স দেয়ার পর তাঁর হাতে থাকে প্রায় ৮০ লাখ ডলার। অর্থাৎ টাকার হিসেবে তা দাঁড়ায় প্রায় সাড়ে ৬৭ কোটি। এখন নিশ্চয়ই মনে প্রশ্ন জাগছে যে নিকের আয় কত? প্রিয়াঙ্কার চেয়ে বেশিই কামান নিক। প্রতিবছর আড়াই কোটি ডলার আয় করেন নিক জোনাস। তাই নিঃসন্দেহে বলা যায়, বেশ ভেবেচিন্তেই নিক জোনাসকে সঙ্গী হিসেবে বেছে নিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। 
শীর্ষনিউজ/এম