মঙ্গলবার, ২০-আগস্ট ২০১৯, ০৪:২৭ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে গৃহবধুকে এসিড নিক্ষেপ

shershanews24.com

প্রকাশ : ১৮ জুলাই, ২০১৯ ০৩:৫৭ অপরাহ্ন

শীর্ষনিউজ, সিরাজগঞ্জ: জমি সংক্রান্ত বিরোধের জেরে সিরাজগঞ্জের কামারখন্দে আঙ্গুরী খাতুন (৩০) নামে এক গৃহবধুকে এসিড ছুড়ে মুখ ঝলসে দিয়েছে দুর্বৃত্তরা।

বুধবার রাতে তাকে ঢাকা এসিড সার্ভার ফাউন্ডেশনে ভর্তি করা হয়েছে। এসিড সার্ভার ফাউন্ডেশনের প্রোগ্রাম অফিসার রুনা লাইলা এতথ্য নিশ্চিত করেছেন।
 
গৃহবধু আঙ্গুরী খাতুন সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার চরদোগাছী গ্রামের শাহাদত হোসেনের স্ত্রী ও রায়গঞ্জ উপজেলার বাসুরিয়া গ্রামের জয়নাল আবদীনের মেয়ে। প্রায় ৩ বছর আগে শাহাদতের সাথে বিয়ে হয় আঙ্গুরীর। 

ভিকটিম আঙ্গুরীর পিতা জয়নাল আবদীন বলেন, মঙ্গলবার রাতে শ্বশুর ফোন করে জানায়, আঙ্গুরী রাতে ঘরে বসে ভাত খাচ্ছিলেন। এসময় তাকে কে বা কারা এসিড ছুরে দৌড়ে পালিয়ে যায়।
তার চিৎকারে বাড়ির লোকজন ছুটে এসে দ্রুত সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাটি জানাজানি হলে এসিড ফাউন্ডেশন আঙ্গুরীর পাশে দাঁড়ায়। এবং উন্নত চিকিৎসার জন্য ঢাকার এসিড সার্ভার ফাউন্ডেশনে ভর্তি করা হয়েছে।

এসিড সার্ভার ফাউন্ডেশনের প্রোগ্রাম অফিসার রুনা লাইলা বলেন, আঙ্গুরীর উপর পরিকল্পিত এসিড ছুরে মারা হয়েছে। তার মুখমন্ডল ঝলসে গেছে। আমরা তার পাশে দাঁড়িয়েছি। তার চিকিৎসার দায়িত্ব নেয়া হয়েছে।। ৭ শতাংশ ঝলসে গেছে। তবে এখন তিনি ভালো আছেন

এবিষয়ে কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো। মামলা দায়ের করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
শীর্ষনিউজ/প্রতিনিধি