বৃহস্পতিবার, ২২-আগস্ট ২০১৯, ০১:৩১ অপরাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • ছাত্রীর অশ্লীল ছবি বানিয়ে ফেসবুকে, বিশ্ববিদ্যালয়ছাত্র গ্রেপ্তার

ছাত্রীর অশ্লীল ছবি বানিয়ে ফেসবুকে, বিশ্ববিদ্যালয়ছাত্র গ্রেপ্তার

shershanews24.com

প্রকাশ : ১৬ জুলাই, ২০১৯ ০৮:৪৩ পূর্বাহ্ন

শীর্ষনিউজ, বগুড়া: বগুড়ায় এক ছাত্রীর অশ্লীল ছবি বানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে এক বিশ্ববিদ্যালয়ের ছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। ডিজিটাল নিরাপত্তা আইনে সোমবার শহরের সাতমাথা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে।
গ্রেপ্তার শিক্ষার্থীর নাম ইমরান শেখ। তাঁর বাড়ি নাটোরের বাগাতিপাড়া উপজেলায়। তিনি ঢাকার শের-ই-বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। তাঁর বাবা বগুড়ায় চাকরি করেন। চাকরিসূত্রে আপাতত তাঁরা বগুড়ায় বসবাস করেছেন।
অশ্লীল ছবি বানিয়ে ছড়িয়ে দেওয়ার অভিযোগে সোমবার ইমরানের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মামলা করেন ওই ছাত্রীর বাবা।
মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়, কিছুদিন আগে বগুড়ার একটি কলেজের একাদশ শ্রেণির ছাত্রীর সঙ্গে মুঠোফোনে পরিচয় হয় ইমরানের। মুঠোফোনে কথা বলতে বলতে তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে কথাবার্তা ভালো না লাগায় ইমরানের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেয় ওই ছাত্রী। এতে ক্ষিপ্ত হন ইমরান। একই সঙ্গে ওই ছাত্রীকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখান। পরে ইমরান ওই ছাত্রীর ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক থেকে সংগ্রহ করেন। এরপর সেই ছবি বিভিন্ন কৌশলে অশ্লীল বানিয়ে তোলেন। পরে আরেক নারীর নামে একটি ফেসবুক আইডি খুলে ইমরান সেই অশ্লীল ছবিগুলো ফেসবুকে ছড়িয়ে দেন। এক বান্ধবীর মাধ্যমে ওই ছাত্রী তাকে নিয়ে বানানো অশ্লীল ছবির কথা জানতে পারে। পরে পরিবারকে জানালে ওই ছাত্রীর বাবা ইমরানকে অভিযুক্ত করে মামলা করেন।
মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) সোহেল রানা গণমাধ্যমকে বলেন, ইমরানকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
শীর্ষকাগজ/প্রতিনিধি/জে