মঙ্গলবার, ১৮-জুন ২০১৯, ১০:৫৩ অপরাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • আড়াইহাজারে ব্যবসায়ীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

আড়াইহাজারে ব্যবসায়ীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

Sheershakagoj24.com

প্রকাশ : ২৩ মে, ২০১৯ ০২:২০ অপরাহ্ন

শীর্ষকাগজ, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারের কালাপাহাড়িয়ার মধ্যচর এলাকায় পরসীউল্যাহ (৫৫) নামে এক ব্যবসায়ীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ ওঠেছে। বুধবার রাতের যে কোনো সময় ওই ব্যক্তি হত্যাকান্ডের শিকার হয়েছেন। খবর পেয়ে আড়াইহাজার থানার পুলিশ আজ বৃহম্পতিবার বেলা ১১টায় একটি ধৈঞ্চা ক্ষেতে পড়ে থাকা অবস্থায় লাশটি উদ্ধার করে।
নিহত পারসীউল্যাহ স্থানীয় রাধানগর এলাকার মৃত লেদু মিয়ার ছেলে। নিহতের শরীরিরের বিভিন্ন স্থানের আঘাতের চিহৃ রয়েছে। তবে পুলিশ প্রাথমিকভাবে মৃত্যুর কারণ সঠিকভাবে জানাতে পারেনি।
নিহতের ভাই শাহজালাল মিয়া জানান, তার ভাই পরসীউল্যাহ বুধবার বাড়ি থেকে বের হয়ে রাতে আর বাড়িতে ফেরেনি। তার সঙ্গে সহযোগি কাউসারকেও খুঁজে পাওয়া যাচ্ছে না। তাকে জিজ্ঞাসাবাদ করা হলে আসল ঘটনা বের হয়ে আসতে পারে।
তিনি আরো বলেন, নিহতের পুরুষ অঙ্গসহ একটি চোখে আঘাতে চিহৃ রয়েছে তার নাম ও মুখ দিয়ে রক্ত বের হচ্ছিল। এদিকে আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, নিহত ব্যক্তি নিয়মিত জুয়া খেলতেন। তিনি কয়েক দিন আগে মোটা অংকের টাকা জুয়ায় হেরেছেন। এছাড়াও তিনি তার সহযোগি কাউসারের ছোট বোনের সঙ্গে প্রেম করার চেষ্টা করছিলেন।
ওসি আরো বলেন, দুইটি সূত্র ধরে তদন্ত করা হচ্ছে। আশা করছি মৃত্যুর কারণ খুব দ্রুতই বের হয়ে আসবে।
শীর্ষকাগজ/প্রতিনিধি/জে