বুধবার, ২০-মার্চ ২০১৯, ০৩:৩৭ পূর্বাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • পরিত্যক্ত স্কুলঘরে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রকে গলাকেটে হত্যা

পরিত্যক্ত স্কুলঘরে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রকে গলাকেটে হত্যা

Sheershakagoj24.com

প্রকাশ : ১৬ মার্চ, ২০১৯ ১২:২৩ অপরাহ্ন

শীর্ষকাগজ, জয়পুরহাট: জয়পুরহাটের পাঁচবিবিতে আব্দুর রহমান (১১) ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রকে গলাকেটে হত্যা করা হয়েছে। শুক্রবার রাত ১০টায় উপজেলার পাঁচবিবি-কামদিয়া সড়কের বৃদ্ধিগ্রাম রাস্তার পাশে একটি পরিত্যক্ত স্কুলঘরে এ হত্যাকা- ঘটে।

নিহত আব্দুর রহমান পাঁচবিবি উপজেলার ধুরুইল গ্রামের রেজাউল ইসলামের ছেলে ও স্থানীয় ধুরুইল উচ্চ বিদ্যালয়ের ছাত্র।

এ বিষয়ে নিহত আব্দুর রহমানের দুলাভাই ইউনুছ আলী প্রধান জানান, দুপুর থেকে আব্দুর রহমানকে বাড়িতে পাওয়া যাচ্ছিল না। পরে অনেক খোঁজাখুঁজির পরে রাতে পাঁচবিবি-কামদিয়া সড়কের বৃদ্ধিগ্রাম রাস্তার মোড় সংলগ্ন একটি গাছের সঙ্গে তার সাইকেল হেলান দেওয়া আছে দেখতে পেয়ে সন্দেহ হলে পরিত্যক্ত স্কুলঘরে গিয়ে তার লাশ দেখতে পায়।

এদিকে খবর পেয়ে জয়পুরহটের অতিরিক্ত পুলিশ সুপার সাজ্জাদ হোসেনসহ পাঁচবিবি থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। রাতে মৃতদেহ উদ্ধার করে থানায় নেওয়ার পর শনিবার লাশ ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। তাকে গলা ও পেটে ধারালো অস্ত্র দ্বারা আঘাত করে হত্যা করা হয়েছে।

এ ব্যাপারে পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ বজলার রহমান জানান, নিহত আব্দুর রহমানের লাশ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে ও ঘটনার সঙ্গে জড়িতদের ধরার জোর তৎপরতা অব্যাহত রয়েছে।
শীর্ষ কাগজ