রবিবার, ১৯-মে ২০১৯, ১১:৩০ অপরাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টায় ‘দাদা’ আটক

স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টায় ‘দাদা’ আটক

Sheershakagoj24.com

প্রকাশ : ১১ ফেব্রুয়ারী, ২০১৯ ০৭:০০ অপরাহ্ন

শীর্ষকগাজ, ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণচেষ্টার দায়ে মোকসেদ আলী (৪০) নামের তার এক প্রতিবেশিকে আটক করেছে পুলিশ। 
রোববার রাতে তাকে উপজেলার ডাঙ্গীবাজার এলাকার নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে আটক করা হয়। মোকসেদ আলী বড়বাড়ী ইউনিয়নের কাশিডাঙ্গা গ্রামের জাহের আলীর ছেলে। তার দুই সন্তান ও স্ত্রী আছে।
ভুক্তভোগি ছাত্রীর দাদী বলেন, মোকসেদ প্রতিবেশি হওয়ায় তাকে আমার নাতনী ‘দাদা’ বলে ডাকে। শনিবার রাতে বাড়িতে কেউ না থাকায় মোকসেদ ঘরে প্রবেশ করে তাকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় নাতনীর চিৎকারে মোকসেদ পালিয়ে যায়। স্থানীয়রা শালিস বৈঠকে বিষয়টি মিমাংসার চেষ্টা করে। কিন্তু ওই ছাত্রীর অবস্থা অবনতি হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।
বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মাহাবুর আলম বলেন, ভুক্তভুগি ছাত্রীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। তার শরীরে নখের দাগ রয়েছে।
বালিয়াডাঙ্গী থানার ওসি মোসাব্বেরুল বলেন, অভিযোগের ভিত্তিতে মোকসেদকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
শীর্ষকাগজ/প্রতিনিধি/এমই