বুধবার, ২১-নভেম্বর ২০১৮, ১২:২৩ অপরাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • রাজশাহীতে বিএনপি-জামায়াতের ৫ নেতাকর্মী গ্রেফতার

রাজশাহীতে বিএনপি-জামায়াতের ৫ নেতাকর্মী গ্রেফতার

Shershanews24.com

প্রকাশ : ০৮ নভেম্বর, ২০১৮ ০৫:২৪ অপরাহ্ন

শীর্ষনিউজ, রাজশাহী: রাজশাহীর বাঘায় বিএনপির চার নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে তাদের গ্রেফতার করা হয়। আজ বৃহস্পতিবার তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন- উপজেলা যুবদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি জুয়েল রানা, বাঘা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আনিসুর রহমান, বাঘা পৌরসভা বিএনপির  সদস্য মকুল ও আব্দুস সালাম।
বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসীন আলী জানান, বিএনপির চার জনকে নাশকতার অভিযোগে দায়ের করা মামলায় গ্রেফতার করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
এছাড়াও রাজশাহীর গোদাগাড়ী পৌরসভায় ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মামনুর রশিদ মামুনকে গ্রেফতার করেছে গোদাগাড়ী মডেল থানা পুলিশ। বুধবার দিবাগত রাত ১২টার দিকে পৌর এলাকার লালবাগ হেলিপ্যাড গ্রামে তার নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে লালবাগ হেলিপ্যাড গ্রামের সায়েদ মোল্লার ছেলে ও জামায়াতের কেন্দ্রীয় কমিটির নায়েবে আমির অধ্যাপক মজিবুর রহমানের আপন চাচাতো ভাই।
গোদাগাড়ী মডেল থানার পরিদর্শক (তদন্ত) হাশমত আলী বলেন,  ‘মামুন অর রশিদ মামুনের বিরুদ্ধে দায়ের করা নাশকতা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।’
শীর্ষনিউজ/এনএস