রবিবার, ১৯-আগস্ট ২০১৮, ০৯:২৪ পূর্বাহ্ন

নিখোঁজ পোশাককর্মীর লাশ গজারী বনে

Shershanews24.com

প্রকাশ : ১১ আগস্ট, ২০১৮ ০৯:৪১ পূর্বাহ্ন

শীর্ষ নিউজ, গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার গজারী বন থেকে নিখোঁজের তিনদিন পর এক তৈরি পোশাক শ্রমিকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।
নিহতের নাম রাসেল মোল্লা (২৫)। তিনি উপজেলার প্রহলাদপুর ইউনিয়নের বনখড়িয়া গ্রামের আমজাদ হোসেন মোল্লার ছেলে।
শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম মোল্লা নিহতের স্বজনদের বরাত দিয়ে জানান, গাজীপুরের রাজেন্দ্রপুর এলাকার ডার্ড কম্পোজিট গার্মেন্টস কারখানায় অপারেটর পদে চাকরি করতেন রাসেল। তিনি গত বুধবার সকাল ৭টার দিকে কাজে যোগ দিতে কারখানার উদ্দেশে বাড়ি থেকে বের হন। এরপর আর বাড়ি ফিরেননি। স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও রাসেলের কোনো সন্ধান পাননি।
গতকাল শুক্রবার বিকেলে স্থানীয়রা বনখড়িয়া গজারী বনের ভিতর গরু চড়াতে গিয়ে লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ অর্ধগলিত লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
এসআই আরো জানান, লাশটিতে পচন ধরায় রাসেলের চেহারা বিকৃত হয়ে গেছে। স্বজনরা লাশের সঙ্গে থাকা পরিচয়পত্র দেখে তাঁকে সনাক্ত করেন।

‘ধারণা করা হচ্ছে, রাসেলকে বনের গভীরে নিয়ে শ্বাসরোধে হত্যার পর লাশ সেখানে ফেলে রেখে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। তবে কী কারণে তাঁকে হত্যা করা হয়েছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি’, যোগ করেন এসআই।
শীর্ষ নিউজ/প্রতিনিধি/জে