শুক্রবার, ১৪-ডিসেম্বর ২০১৮, ১২:১২ অপরাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • ট্রাফিক সার্জেন্টকে লাইসেন্স না দেখিয়ে পালাতে গিয়ে ছাত্রলীগ নেতা নিহত: ভ্যানে আগুন, পুলিশ অবরুদ্ধ 

ট্রাফিক সার্জেন্টকে লাইসেন্স না দেখিয়ে পালাতে গিয়ে ছাত্রলীগ নেতা নিহত: ভ্যানে আগুন, পুলিশ অবরুদ্ধ 

Shershanews24.com

প্রকাশ : ০৯ আগস্ট, ২০১৮ ০৬:২৩ অপরাহ্ন

শীর্ষনিউজ, কুড়িগ্রাম: কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে ট্রাফিক সার্জেন্ট কর্তৃক কাগজপত্র চাওয়ায় পালাতে গিয়ে ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে খায়রুল ইসলাম খোকন (২৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। ৯ আগস্ট বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে সোনাহাট ডিগ্রি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহত খায়রুল ইসলাম খোকন শিলখুড়ি ইউনিয়নের জামাল উদ্দিনের ছেলে। তিনি উপজেলার শিলখুড়ী ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য ছিলেন।
এ ঘটনার পর ছাত্রলীগ ও আওয়ামী লীগের নেতাকর্মীরা ট্রাফিক সার্জেন্টের মোটরসাইকেলসহ ভুরুঙ্গামারী থানা পুলিশের ভ্যান পুড়িয়ে দিয়েছে। কয়েকজন পুলিশ সদস্যকে সোনাহাট ইউনিয়ন পরিষদ অফিসে অবরুদ্ধ করে রাখে তারা। অবরুদ্ধ পুলিশ সদস্যরা হলো- ট্রাফিক সার্জেন্ট মোস্তাফিজুর রহমান, সহকারী ট্রাফিক ইন্সপেক্টর রেজাউল ও কনস্টেবল বিকাশ। ঘটনাস্থলে বিজিবি অবস্থান করছে। আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে বিজিবির কয়েক দফা ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটেছে।
সোনাহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান আলী মোল্লা জানান, ঘটনার পর বিক্ষোভ হয়েছে।
ভুরুঙ্গামারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির জানান, ভুরুঙ্গামারীর ইউএনও মাগফুরুল ইসলাম আব্বাসি ঘটনাস্থলে এসে বিক্ষোভকারীদের শান্ত করার চেষ্টা করছেন। তাদের সঙ্গে আলোচনা করে পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা চালছে।
শীর্ষনিউজ/এসএসআই