রবিবার, ২৬-মে ২০১৯, ১১:৪৬ অপরাহ্ন
  • প্রশাসন
  • »
  • কলকারখানা পরিদর্শন অধিদফতরের ১১ কর্মকর্তা বদলি

কলকারখানা পরিদর্শন অধিদফতরের ১১ কর্মকর্তা বদলি

Sheershakagoj24.com

প্রকাশ : ১০ মার্চ, ২০১৯ ০৭:১৮ অপরাহ্ন

শীর্ষকাগজ, ঢাকা : কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদফতরের ঢাকা, নারায়ণগঞ্জ এবং গাজীপুরের উপ-মহাপরিদর্শকসহ সংস্থাটির ১১ জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

রোববার শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। মাঠ পর্যায়ে পরিদর্শন কাজের গতিশীলতা, সেবার মান বৃদ্ধি এবং দক্ষ ব্যবস্থাপনা গড়ে তুলতে সম্প্রতি এই পরিবর্তন আনা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।
প্রধান কার্যালয়ের উপমহাপরিদর্শক মো. মাহফুজুর রহমান ভূইয়াকে রাজশাহী কার্যালয়ে বদলি করা হয়েছে। রাজশাহী কার্যালয়ের উপমহাপরিদর্শক (চলতি দায়িত্ব) মো. কামরুল হাসানকে ঢাকা প্রধান কার্যালয়ে একই দায়িত্ব দিয়ে আনা হয়েছে।

মৌলভীবাজার শ্রীমঙ্গল কার্যালয়ের উপমহাপরিদর্শক মো. ইউসুফ আলীকে গাজীপুর, ঢাকা কার্যালয়ের উপমহাপরিদর্শক (চলতি দায়িত্ব) মো. জাকির হোসেনকে শ্রীমঙ্গল, নারায়ণগঞ্জের উপমহাপরিদর্শক মো. ইকবাল আহমেদকে যশোর, যশোরের উপমহাপরিদর্শক (চলতি দায়িত্ব) সৌমেন বড়ুয়াকে নারায়ণগঞ্জে বদলি করা হয়েছে।

গাজীপুরের উপ-মহাপরিদর্শক হিসেবে চলতি দায়িত্ব পালনকারী সহকারী মহাপরিদর্শক (সেফটি) শেখ আসাদুজ্জামানকে ঢাকা প্রধান কার্যালয়ের সহকারি মহাপরিদর্শক (সেফটি) করা হয়েছে।

ঢাকা প্রধান কার্যালয়ের সহকারী মহাপরিদর্শক (সাধারণ) এ কে এম সালাউদ্দিনকে রংপুর, ঢাকা প্রধান কার্যালয়ের সহকারী মহাপরিদর্শক (সেফটি) আহমেদ বেলালকে অতিরিক্ত দায়িত্বে উপমহাপরিদর্শক করা হয়েছে।

ঢাকা প্রধান কার্যালয়ে সহকারী মহাপরিদর্শক (সেফটি) দীন আমিন সরকারকে দিনাজপুর ও দিনাজপুরের সহকারী মহাপরিদর্শক (সেফটি) আব্দুল মমিনকে ঢাকায় প্রধান কার্যালয়ে বদলি করা হয়েছে।
শীর্ষকাগজ/এসএসআই