শনিবার, ২৩-মার্চ ২০১৯, ০৬:২৮ অপরাহ্ন
  • প্রশাসন
  • »
  • থানায় বিপদে পড়ে আসে, হয়রানীর শিকার হলে ব্যবস্থা: আইজিপি

থানায় বিপদে পড়ে আসে, হয়রানীর শিকার হলে ব্যবস্থা: আইজিপি

Sheershakagoj24.com

প্রকাশ : ০৭ মার্চ, ২০১৯ ০৩:২২ অপরাহ্ন

শীর্ষকাগজ, চট্টগ্রাম: আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী পিপিএম(বার) বলেছেন, থানায় কেউ বেড়াতে আসেনা, বিপদে পড়ে আসে। থানা হবে সেবার কেন্দ্র বিন্দু।  থানা ভয়ের জায়গা নয়, লোকজন আসবে, সেবা নিতে। কিন্তু এ সেবা নিতে গিয়ে কোন নিরীহ লোকজন হয়রানীর শিকার হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে। 
আজ বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপার আসম মাহাতাব উদ্দিনের সভাপতিত্বে চন্দ্রগঞ্জ থানা ভবনের উদ্বোধন ও স্থানীয় লোকজনের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সামনে উপজেলা নির্বাচন। উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আইনশৃংখলা বাহিনীর পক্ষ থেকে সকল প্রস্তুুতি সম্পন্ন করা হয়েছে। পুলিশ পেশাগত দায়িত্ব পালন করবে এবং নির্বাচন কমিশনের নির্দেশ অনুযায়ী কাজ করার নির্দেশ দেন তিনি। এসময় আরো উপস্থিত ছিলেন, চট্রগ্রাম বিভাগের পুলিশের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম,পিপিএম,অতিরিক্ত ডিআইজি রোকন উদ্দিন মাহমুদ,জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল,জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান,জেলা সিভিল সার্জন ডা. মোস্তফা খালেদ আহমদ,বিভিন্ন জেলার পুলিশ সুপার সহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা।
এছাড়া আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগসহ স্থানীয় এলাকাবাসী উপস্থিত ছিলেন।
শীর্ষকাগজ/জে