বৃহস্পতিবার, ২০-জুন ২০১৯, ০১:৩২ অপরাহ্ন
  • প্রশাসন
  • »
  • ৪৪ লাখ ‘অবৈধ’ টাকা ও ফেনসিডিলসহ চট্টগ্রামের ‘কারা তত্ত্বাবধায়ক’ আটক

৪৪ লাখ ‘অবৈধ’ টাকা ও ফেনসিডিলসহ চট্টগ্রামের ‘কারা তত্ত্বাবধায়ক’ আটক

Sheershakagoj24.com

প্রকাশ : ২৬ অক্টোবর, ২০১৮ ০৫:২২ অপরাহ্ন

শীর্ষনিউজ, চট্টগ্রাম: ফেনসিডিলসহ চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জেলার (কারা তত্ত্বাবধায়ক) সোহেল রানা বিশ্বাসকে আটক করেছে রেলওয়ে পুলিশ। এ সময় তার কাছ থেকে নগদ ৪৪ লাখ ৪৩ হাজার ‘অবৈধ’ টাকাও উদ্ধার করা হয়। 
শুক্রবার (২৬ অক্টোবর) দুপুর ১টার দিকে চট্টগ্রাম থেকে ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেস থেকে তাকে আটক করে ভৈরব রেলওয়ে পুলিশের সদস্যরা।
এছাড়া জেলার সোহেল রানা বিশ্বাসের কাছ থেকে বিভিন্ন প্রতিষ্ঠান থেকে নেওয়া ১ কোটি ৩০ লাখ টাকার চেক ও তার স্ত্রীর নামে ২ কোটি ৫০ লাখ টাকার এফডিআর সংক্রান্ত নথি উদ্ধার করা হয়েছে। ভৈরব রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মজিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 
তিনি গণমাধ্যমকে বলেন, দুপুর ১টার দিকে ভৈরব স্টেশনে তল্লাশীর সময় চট্টগ্রাম থেকে ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেস থেকে নগদ ৪৪ লাখ ৪৩ হাজার অবৈধ টাকা ও ১২ বোতল ফেনসিডিলসহ রেলওয়ে পুলিশের হাতে আটক হয়েছেন চট্টগ্রামের জেলার সোহেল রানা বিশ্বাস।
এছাড়া বিভিন্ন প্রতিষ্ঠান থেকে নেওয়া ১ কোটি ৩০ লাখ টাকার চেক ও তার স্ত্রীর নামে ২ কোটি ৫০ লাখ টাকা এফডিআর সংক্রান্ত নথি উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।
কারা অধিদফতরের উপ-মহাপরিদর্শক (চট্টগ্রাম বিভাগ) পার্থ গোপাল বলেন, চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জেলার সোহেল রানা বিশ্বাসকে আটকের বিষয়টি শুনেছি। তিনি অফিস থেকে ছুটি নিয়েছিলেন।  
শীর্ষনিউজ/এসএসআই